• যদি “ডেলিভারির সময়” আপনার পণ্যটি ত্রুটিপূর্ণ/ক্ষতিগ্রস্ত বা ভুল/অসম্পূর্ণ হয়, তাহলে অনুগ্রহ করে অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করুন, আপনি ডেলিভারিম্যানকে নগদ অর্থ প্রদানের আগে / ডেলিভারিম্যানের সামনে। পণ্য বিভাগ এবং শর্তের উপর নির্ভর করে আপনার পণ্যটি ফেরত বা প্রতিস্থাপনের জন্য যোগ্য হতে পারে। একবার ডেলিভারি হয়ে গেলে আমরা কোনো পণ্যের দায়িত্ব নিই না। ডেলিভারিম্যান চলে যাওয়ার পর কোনো দাবি বিবেচনা করা হবে না।
  •  অনুগ্রহ করে মনে রাখবেন যে পণ্য “আর প্রয়োজন নেই” হলে পণ্যগুলি ফেরত পাওয়ার যোগ্য নয়।
  •  আপনি সর্বদা পণ্য পৃষ্ঠায় (রিটার্ন পলিসি ট্যাব) প্রাসঙ্গিক শর্তাবলী পাবেন।

একটি আইটেম ফেরত দেওয়ার অগ্রহনযোগ্য কারণ :

  • পণ্যটির জন্য আপনার আর ব্যবহার নেই৷
  • আপনি ক্রয়ের বিষয়ে আপনার মন পরিবর্তন করেছেন (গ্রাহকের কাছে অর্ডার দেওয়ার পরে)
  • প্রোডাক্ট ডেলিভারি হয়ে গেলে ত্রুটির কোনো দাবি/ফেরত।

একটি পণ্য ফেরত দেওয়ার নিয়ম ও শর্তাবলী৷

  • পণ্যটি অবশ্যই অব্যবহৃত, পরিধানহীন, ধোয়াহীন এবং কোন ত্রুটি ছাড়াই হতে হবে। ফ্যাশন পণ্যগুলি মানানসই কিনা তা দেখার জন্য চেষ্টা করা যেতে পারে এবং এখনও অজানা বলে বিবেচিত হবে।
  • পণ্যটিতে অবশ্যই মূল ট্যাগ, ব্যবহারকারীর ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড, বিনামূল্যের জিনিসপত্র এবং আনুষাঙ্গিক অন্তর্ভুক্ত থাকতে হবে।
  • পণ্যটি অবশ্যই আসল এবং অক্ষত প্রস্তুতকারকের প্যাকেজিং / বাক্সে ফেরত দিতে হবে।
  • If your product is defective / damaged or incorrect/incomplete “at the time of delivery” , please contact us Immediately, BEFORE you pay cash to the deliveryman / In-front of Deliveryman. Your product may be eligible for refund or replacement depending on the product category and condition. We do not take any responsibility of a product once it has been delivered. Any claim after the deliveryman left will not be considered. 

  • Please note that products are not eligible for a return if the product is “No longer needed”
  • You will always find the relevant terms on the product page (Return Policy tab).

 INVALID REASONS TO RETURN AN ITEM

  • You no longer have a use for the product 
  • You have changed your mind about the purchase ( After order has been placed to the customer )
  • Any claim of defect/returned once the product has been delivered. 

 TERMS & CONDITIONS TO RETURN A PRODUCT 

  •  The product must be unused, unworn, unwashed and without any flaws. Fashion products can be tried on to see if they fit and will still be considered unworn .
  • The product must include the original tags, user manual, warranty cards, freebies and accessories.
  • The product must be returned in the original and undamaged manufacturer packaging / box.